সাদী ক্রিয়েটিভ একাডেমী এর ওয়েবসাইটে আপনাকে স্বাগতম
ইমেইল: info@sadicreative.com | মোবাইল: +880 1974-742211

  • ক্রিয়েটিভ গ্রাফিক্স ডিজাইন

  • মেয়েদের জন্য আলাদা ব্যাচ ও প্রশিক্ষক

  • ব্যবসায়ী ও চাকুরীজিবীদের জন্য সান্ধ্যকালীন ব্যাচ

ক্রিয়েটিভ গ্রাফিক্স ডিজাইন


ক্রিয়েটিভ গ্রাফিক্স ডিজাইন শিখবেন কেন?

ফ্রিল্যান্সিং প্ল্যাটফরমগুলোতে কিংবা বর্তমানে বিশ্বে প্রথম সারির হাই সেলারীর চাকুরীগুলোর মধ্যে গ্রাফিক্স ডিজাইন অন্যতম। গ্রাফিক্স ডিজাইন লাগেনা এমন ক্ষেত্র খুব কমেই আছে। যেমন, ধরুন একটা সফটওয়্যার বানাবে একজন সফটওয়্যার ডেভেলপার, কিন্তু সেই সফটওয়্যারের ইউজার ইন্টারফেস (UI) বানানোর জন্য অবশ্যই একজন গ্রাফিক্স ডিজাইনার দরকার, তেমনি কারখানায় কোন পন্য বানানোর জন্য জন্য সেই পন্যের ডিজাইন কিংবা পন্যের বডি ক্রেতার কাছে আকর্ষনীয়ভাবে দেখানোর জন্য সেটি বানানোর আগে একজন গ্রাফিক্স ডিজাইনার দিয়ে পন্যের বডির ডিজাইন করতে হবে। আমাদের দেশিয় অনেক কোম্পানীই এখন গ্রাফিক্স ডিজাইনার নিয়োগ দিচ্ছে।

গ্রাফিক্স ডিজাইন কাজের ক্ষেত্র

যারা গ্রাফিক্স ডিজাইন শিখে ফ্রিল্যান্সিং করার কথা ভাবছেন তাদের জন্যও আছে ফ্রিল্যান্সিং করে অনেক টাকা আয়ের সুযোগ। 99Design, upwork, Freelancer, Elance সহ অনেক বড় বড় ফ্রিল্যান্সিং ওয়েবসাইটে আছে প্রচুর UI ডিজাইন, ব্যানার, লোগো, ফেস্টুন, পিএসডি ডিজাইন এর ফিক্সড, হাওয়ারলি রেটে গ্রাফিক্স ডিজাইনার হিসেবে কাজ করার সুযোগ। মোদ্দাকথা একজন ক্রিয়েটিভ গ্রাফিক্স ডিজাইনার কখনোই বেকার থাকেনা। চাকুরীর বাজারে তার জন্য অনেক ধরনের চাকুরীই আছে।

গ্রাফিক্স ডিজাইনে কিভাবে শিখবেন?

কোর্স ফি ও অন্যান্য

মন্দার এই যুগে সকলের সামর্থ্যের কথা চিন্তা করে এই কোর্স ফি রাখা রয়েছে মাত্র ৭০০০ টাকা। ব্যবসা আমাদের উদ্দেশ্য নয়, আমাদের উদ্দেশ্য দক্ষ জনগোষ্ঠী তৈরি করে দেশের উন্নয়নে ভুমিকা রাখা। যেহেতূ আমাদের আসন সংখ্যা সীমিত তাই যারা যারা এই কোর্সে অংশগ্রহন করতে আগ্রহী তারা নীচের লিংক এ গিয়ে রেজিষ্ট্রেশান করে রাখতে পারেন।