সাদী ক্রিয়েটিভ একাডেমী এর ওয়েবসাইটে আপনাকে স্বাগতম
ইমেইল: info@sadicreative.com | মোবাইল: +880 1974-742211

  • এন্ড্রয়েড এপস ডেভেলপমেন্ট

  • ক্যারিয়ার হিসেবে বেছে নিন এপস ডেভেলপমেন্ট

এন্ড্রয়েড এপস ডেভেলপমেন্ট


এন্ড্রয়েড এপস ডেভেলপমেন্ট শিখবেন কেন?

ফ্রিল্যান্স মার্কেটপ্লেসে রয়েছে এন্ড্রয়েড এপস ডেভেলপারদের অনেক চাহিদা। আপওয়ার্ক, ফ্রিল্যান্সারসহ বড় মার্কেটপ্লেসগুলোতে হাজার হাজার ডলারের এন্ড্রয়েড এপস ডেভেলপমেন্ট প্রজেক্ট যেগুলো সম্পাদন করার জন্য অনেক সময় প্রয়োজনীয় ডেভেলপার পাওয়া যায় না। আপনি সামান্য বাংলাদেশের সবচেয়ে বড় জব মার্কেটপ্লেস বিডিজব এর এপস ডেভেলপার চেয়ে জব পোস্টিংগুলো দেখলেই বুজতে পারবেন। হাই সেলারী কিন্তু পর্যাপ্ত স্কিলধারী ডেভেলপার নেই। অনেক সফটওয়্যার প্রতিষ্ঠান তাঁদের এই এপস ডেভেলপমেন্ট সেকশান বন্ধ করে দিতে হয়েছে দক্ষ এপস ডেভেলপারদের অভাবে কারণে।

এন্ড্রয়েড এপস ডেভেলপমেন্ট কিভাবে শিখবেন?

এন্ড্রয়েড এপস ডেভেলপমেন্ট কাদের জন্য?

আপনি যদি কম্পিউটার সায়েন্স কিংবা আইসিটি বা আইটি নিয়ে ভবিষ্যতে ক্যারিয়ার গড়তে চান তবে এপস ডেভেলমেন্ট হচ্ছে আপনার জন্য প্রায়োরিটি হট জব। এই কোর্সটি সাইন্স/আর্টস/কমার্স যেকোন ব্যাকগ্রাউন্ডের লোকজনেই করতে পারবে। বিশেষ করে ইউনিভার্সিটিতে যারা এন্ড্রয়েড এপস নিয়ে প্রজেক্ট/থিসিস নিয়ে কাজ করছে তারাসহ ইউনিভার্সিটি স্টূডেন্টদের জন্য দারুণ কার্যকরী কোর্স এটি। যারা কম্পিউটার এবং মোবাইল এপস নিয়ে বেসিক আইডিয়া নাই তাঁদের এই কোর্সে ভর্তি হতে নিরুৎসাহিত করবো আমরা।

কোর্স ফি ও অন্যান্য

আমাদের কোর্সগুলোতে দক্ষ ও অভিজ্ঞ প্রফেশোনাল শিক্ষক দ্বারা পরিচালিত হয় যারা স্বীয় স্বীয় কর্মক্ষেত্রে দক্ষতার সুনাম কুড়িয়েছেন। আমরা আপনাকে চাকুরি কিংবা আয়ের গ্যারান্টি দিতে না পারলেও শেখানোর ব্যাপারে এবং অভিজ্ঞ শিক্ষকের তত্ত্বাবধানে ক্লাস করার ১০০% নিশ্চয়তা দিতে পারি। যে শিক্ষা দেশে এবং বিদেশে আপনার কর্মসংস্থান করবে। চাকুরীজীবিদের জন্য রয়েছে সান্ধ্যকালীন ব্যাচ। কোর্স ফিঃ ১৫,০০০ টাকা (দুই কিস্তিতে প্রদানযোগ্য)। একবারে পেমেন্ট করে দিলে ১২০০০ টাকা। চট্টগ্রামে প্রফেশনাল এপস ডেভেলপারদের থেকে শেখার এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না। আপনার ভবিষ্যত ক্যারিয়ার নিয়ে এখনেই চিন্তা করুন।